Colorgeo

Classroom for Geology and Disaster

আপনার বন্ধু ও প্রিয়জনকে বিকাশ অ্যাপ এ আনলেই পাচ্ছেন 2000 টাকা পর্যন্ত বোনাস

Spread the love

হ্যালো! এই লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগ ইন করলে পাবেন ডাবল বোনাস! প্রথম বার অ্যাপ লগ ইনে পাবেন ২৫ টাকা বোনাস এরপর অ্যাপ থেকে প্রথম বার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস শর্ত প্রযোজ্য ।

বিকাশ অ্যাপ ডাউনলোড করুন

বিকাশ
বিকাশ অ্যাপ ডাউনলড করে জিতে নিন বোনাস

আপনার প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন অপরিচিতদের এখুনি বিকাশ অ্যাপ রেফার করার সময়। আপনি আপনার বন্ধুদের বিকাশ অ্যাপ এ রেফার করে বিকাশ অ্যাপ ব্যবহার শুরু করলেই পাচ্ছেন নিশ্চিত 100 টাকা পুরস্কার এবং দুই হাজার টাকা পর্যন্ত বোনাস পাবার সুযোগ। এজন্য আপনাকে একটি রেফারেল লিংক থেকে আপনার বন্ধুদের অ্যাপস ডাউনলোড করে নিতে হবে সে ক্ষেত্রে আপনার বন্ধুটি প্রথমবার অ্যাপস লগইন করলেই আপনি পেয়ে যাবেন 200 টাকা নিশ্চিত পুরস্কার এবং আপনার বন্ধুটি যদি লেনদেন শুরু করে তখন পাবেন আরো ৮০ বোনাস সহ ১০০ টাকা নিশ্চিত বোনাস।

প্রতিদিন সর্বোচ্চ করে পেয়ে যাবেন 2000 টাকা পর্যন্ত বোনাস তাই আজি অ্যাপ রেফার করা শুরু করুন বিজয়ীদের তালিকা দেখার জন্য নিচের লিংকে ক্লিক করুন লিঙ্ক

অফারের সময়সীমাপরিস্থিতি বিবেচনায় সময়সীমা পরিবর্তন হতে পারে

অফারের বিস্তারিত

অফারটি প্রতিদিন তিনজন করে দুই হাজার টাকা পর্যন্ত বোনাস পাবেন এক্ষেত্রে সর্বনিম্ন পাঁচটি সফল রেফার করতে হবে।

রেফারেল লিংক থেকে আপনার বন্ধুটি লগইন করলে সাথে সাথে 20 টাকা বোনাস পাবেন এরপর বন্ধুটি লগইন করে যেকোনো লেনদেন করলেই আপনি আরো পাবেন 80 টাকা বোনাস অর্থাৎ 100 টাকা তৎক্ষণাৎ বোনাস পাবেন।

আপনার রেফারেল লিংক থেকে লগইন করলে আপনার বন্ধুটি পাবে 25 টাকা বোনাস এরপর 25 টাকা মোবাইল রিচার্জ করলে আপনার বন্ধুটি আরও পাবে 50 টাকা বোনাস।

যিনি প্রতিবার রেজিস্ট্রেশন এর জন্য পাবেন বিশ টাকা গুন এক্স সংখ্যক রেজিস্ট্রেশনের সমপরিমাণ টাকা এবং 1 সংখ্যক সফল লগইন এর জন্য পাবেন আশিক এর সমপরিমাণ টাকা লিমিট কোন লিমিট নেই যতসংখ্যক অ্যাপস লগ ইন অথবা রেজিস্টার 20 টাকা এবং 80 টাকা পরিমাণ নিশ্চিত বোনাস পাবেন রেফারকারী।

আরও বিকাশ অফার জানুন

বিকাশের সমস্ত অফার পেতে আমাদের সাথেই থাকুন। এখন বিল পরিশোধ করুন বিকাশে।