Busty Hearts: আমেরিকান এই মডেল ও অভিনেত্রীর গিনেস রেকর্ড

Busty Hearts

স্তনদিয়ে ইটের মত শক্ত পদার্থ, তরমুজ, বেজবল খেলার ব্যাট, মদের বোতল, পেপসি ক্যান অবলিলায় ভেঙে রিতিমত তাক লাগিয়ে দিয়েছেন আমেরিকার এক মহিলা। তার নাম বাস্টি হার্টস, তবে এটা তার স্টেজের পারফরম্যান্স দেখিয়ে ব্যবহার করা নাম। স্কুল জীবনেই তিনি এ উপাধি পান তার অধিকতর বড় স্তনের জন্য। এই নামেই সারা পৃথিবীর মানুষ তাকে চিনে। তবে আসল নাম সুসান কাইস, জন্ম মে ১৯৬১ সালে আমেরিকার মেসাচুসেটস শহরে । বর্তমানে তার বয়স ৫৮ বছর। তিনি বর্তমানে একজন মডেল ও অভিনেত্রী । ছোট বেলা থেকেই তার ইচ্ছা ছিল নতুন কিছু করে সবাইকে তাক লাগিয়ে দেবার। তবে যুবতী থাকা কালে যখন সিলিকন দিয়ে স্তন ইমপ্লান্ট করেন তখন স্তন দিয়ে একটা আস্ত তরমুজ ভাঙার পর এটাকেই পেশা হিসাবে নেয়ার সিদ্ধান্ত নেন।

তার পর ২০ বছর ধরে শুধু এটাই করে গেছেন।

এখন তিনি সফল। তিনি একাধিক বার *America Got Talent* প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন। বাস্টি হার্টস তার এই অসামান্য পারফরমেঞ্চের জন্য হলিউড এ সিনেমা করার প্রস্তাব পান এবং ডিক্টেটর ছবিতে তিনি অভিনয় করেন যেখানে তিনি তার স্তন কে অস্ত্র হিসাবে ব্যবহার করেন।

তার এই অদ্ভুত পেশা জীবনে একটি মর্মান্তিক ঘটনা ঘটে। একবার একজন যুবক এটি দেখে হঠাৎ হার্ট এটাক করেন। এবং লোক টার মৃত্যু হয়।

তার স্টেজ পারফরম্যান্স ভিডিও তে দেখুন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *