Colorgeo

Classroom for Geology and Disaster

বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা রিচার্জ করলেই ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক!

Spread the love

বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা রিচার্জ করলেই ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক!

আর এই অফার সবার জন্য। হ্যাঁ, ঠিকই শুনেছেন। তাই https://bKa.sh/8app এই লিংকে ট্যাপ করে এখনি বিকাশ অ্যাপ থেকে রিচার্জ করে অফার উপভোগ করুন।

অফারটি ১ ডিসেম্বর-৩১ ডিসেম্বর, ২০২০ এই সময়ের মধ্যে একবার উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট: https://www.bkash.com/bn/16tk_Cashback

বিকাশ অ্যাপ ডাউনলোড

বিকাশ অ্যাপে ১১ টাকা রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক!বিজয়ের মাসে অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। যেকোনো বিকাশ গ্রাহক অ্যাপ থেকে নিজের কিংবা প্রিয়জনের নাম্বারে ১১ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই পাচ্ছেন ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।বিকাশ অ্যাপ না থাকলে ডাউনলোড করুন এখনিঅফারের সময়সীমা: ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।অফারের বিস্তারিত: যেকোনো গ্রাহক বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল রিচার্জ করলে ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।অফারের লিমিট: অফার চলাকালীন একজন একবারই ক্যাশব্যাক পাবেন।লেনদেন চ্যানেল: অ্যাপ থেকে মোবাইল রিচার্জ বিকাশ করতে হবে।

অফারের শর্তাবলী:

অফার পেতে নির্দিষ্ট সার্ভিস ব্যবহার করে একবারে নির্ধারিত অ্যামাউন্টের লেনদেন করতে হবে।বিকাশ একাউন্ট থেকে সফল লেনদেনের মাধ্যমে ক্যাশব্যাক পাওয়া যাবে।ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে।গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/ অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার ৭ কর্মদিবস পর ১বার ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে বিকাশ। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর বিবেচিত হবেন না।বিকাশ কোনো রকম পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের সময়সীমা কমাতে/বাড়াতে অথবা নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক পে আউট বাতিলের অধিকার সংরক্ষণ করে।ক্যাশব্যাক বিতরণ সফলভাবে সম্পন্ন হলে গ্রাহককে SMS এর মাধ্যমে অবহিত করা হবে।

একটি ব্র্যাক ব্যাংক প্রতিষ্ঠান। সর্বস্বত্ব সংরক্ষিত