Colorgeo

Disaster Earth Science Career Tips Scholarships

ঘরে বসে আয় করুন ৮০০০ টাকা মাসে

Spread the love

ঘরে বসে আয়

ঘরে বসে আয় করুন আজই। আপনারা যদি ঘরে আয় করেতে চান তবে এই পোষ্টটি সম্পূর্ণ পড়ুন। এখানে ধাপে ধাপে সমস্ত কিছু বর্ণনা করা আছে। লক ডাউনের সময় এখন স্কুল কলেজ সব বন্ধ তাই আর দেরি না করে আয় করুন এবং কয়েকটি সহজ টিপস দিব।

আপনি যদি আপনার মোবাইলে বাংলা লিখতে পারেন তবে আর কিছু লাগবে না একটু সময় দিন প্রতি দিন ২ ঘণ্টা আর মাসে ঘরে বসে আয় করুন কমপক্ষে ৮০০০ টাকা। যদি ইচ্ছা থাকে তবে আজই শুরু করতে পারবেন। আপনার বিকাশ একাউন্টে টাকা জমা হবে।

ঘরে বসে আয় করার জন্য নিজের কি কি প্রস্তুতি নিতে হবে?

একটু ভাল মোবাইল ফোন অথবা কম্পিউটার। একটি ইন্টারনেট সংযোগ অথবা এমবি থাকতে হবে যাতে আপনি ইন্টারনেট ব্যবহার করতে পারেন। তবে ব্রড ব্যান্ড ইন্টারনেট লাইন থাকলে ভাল হয়। কারণ আপনার অনেক সময় ইন্টারনেট এ কাজ করতে হবে।

তবে আপনি যে আয় করবেন তার জন্য এই খরচ তেমন কিছু না। কারণ আজকাল মানুষ যারা একটু সচেতন এবং সময়কে সঠিক কাজে লাগাতে পারে তারা সফল হবেই। আপনি যদি লেখালেখি ভাল বাসেন অন্তত নিজের জ্ঞান বৃদ্ধির জন্য তবে এই কাজ আপনার জন্য উপযুক্ত। ইন্টারনেট এ লেখা পোষ্ট করার জন্য একটু সাধারণ জ্ঞান থাকলে হবে। লেখা লেখি করতে করতে আপনি সব শিখে যাবেন ।

কোথায় লিখবেন?

ইন্টারনেট এ অনেক সাইত আছে যারা বাংলাতে লেখা লেখি করার জন্য উৎসাহ দেয় এবং ইন্টারনেট দুনিয়ায় বাংলা কন্টেন্ট এর সম্ভার আরও বৃদ্ধির জন্য সর্বদা কাজ করে যাচ্ছে তাদের সাথে কাজ করতে পারেন। এমন অনেক সাইট আছে বাংলাদেশে যারা অনেকেই প্রফেশনাল এবং ভাল মানের পারিশ্রমিক দিয়ে থাকে।

তাদের সাইটে লিখলেই আপনাকে কন্টেন্ট এর শব্দ সংখ্যার উপর ভিত্তি করে ও গুণও গত মানের এর উপর ভিত্তি করে আপনাকে পারিশ্রমিক দেবে সাথে সাথেই। তাই ঘরে বসে আয় করুন আজই ।

grathar.com

ঘরে বসে আয়

grathar.com এই সাইট টিতে আপনি সহজেই লিখতে পারবেন এবং বর্তমান বাংলাদেশের যারা ঘরে বসে আয় করার সুযোগ সৃষ্টি করেছেন grathar.com তাদের মধ্যে অন্য তম। এখানে আপনি ৩৫০ শব্দের মধ্যে যে কোন আর্টিকেল লিখে ৩০০০ টাকা থেকে ৮০০০ টাকা পর্যন্ত মাসে আয় করতে পারবেন। বিস্তারিত জানতে উপরের সাইট টিতে ঘুরে আসতে পারেন।

ঘরে বসে আয়