colorgeo.com

Disaster and Earth Science

মাগুরায় ভ্রমণ পিপাসুদের জন্য সেরা স্পট

মাগুরা একটি ছোটো শহর তবে বর্তমান যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে র সাথে এ শহর সর্ব ক্ষেত্রে আধুনিকতার ছোঁয়া লেগেছে। নতুন নতুন পার্ক ও বিকালে ঘুরে বেড়ানোর জন্য সুন্দর কিছু স্পট রয়েছে যা হয়তো অনেকেই জানে না।

কামারখালী ব্রিজ ও নদীর তীর

কামারখালী ব্রিজ ও নদীর তীর

জায়গাটা অনেক মনোরম শহর থেকে বেরিয়ে একটু প্রকৃতির কাছে যাওয়া নদীর মনোরম পরিবেশ এ কিছুটা সময় আপনাকে অনাবিল শান্তি এনে দিবে। সাধারণত দুপুর ২ টা থেকে ৫ টা পর্যন্ত উত্তম সময় এখানে বেড়ানোর জন্য। এখানে রয়েছে নৌকা শান্ত নদীতে ঘুরে বেড়ানোর জন্য। আর নদীর পাড়ে রয়েছে ফাস্ট ফুড ফুসকা দোকান।

কামারখালী ব্রিজ ও নদীর তীর

মাগুরা প্রজেক্ট

মাগুরা প্রজেক্ট এলাকায় বিস্তীর্ণ এলাকা জুড়ে খোলা মাঠ রয়েছে। এখানে ঘোরা ফেরার জন্য যেকোনো বিকালে একটা অনাবিল প্রশান্তি এনে দিবে। শহর থেকে একটু দূরে নেই কোনো যানবাহনের কোলাহল ও সবুজ গাছ গাছালির মনোরম পরিবেশ। বসে থাকার জন্য এক সুন্দর জায়গা। প্রতিদিন বিকালে অনেক মানুষ ছেলে মেয়ে বধূ ও বাচ্চাদের নিয়ে ঘুরে বেড়ানোর সুখময় বিকাল।।।

আমরা দুজনে একদা গিয়েছিলাম। প্রকৃতির সাথে মিশে একাকার নির্জন জায়গায় বসে গল্প করার নিরাপদ স্থান। সবথেকে উত্তম সময় দুপুর ২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত। এখানে রয়েছে ছোট ছোট ফুসকা দোকান সহ অন্যান্য দোকান।

কামারখালী ব্রিজ ও নদীর তীর
Please follow and like us:
%d bloggers like this: